Saturday, June 13, 2015

আমার ভালবাসা ।

প্রিয়তমা, তোমার প্রতি আমার ভালবাসার মুল্য ছিল ২ টকার নোট এর মত।
কিন্তু অর্থমন্ত্রীর মত তুমি তার কোন মুল্যই দিলে না।
তুমি মুল্য দিলে তাকে,
কামরুল হাসান বেচে থাকলে যাকে নিয়ে চিত্রায়ন করতেন "২য় বিশ্ব বেহায়া "।
রাগ করো না প্রিয়তমা,
ওটা ছিল মিডিয়ার সৃষ্টি, আমার কথা নয়।

তারপরও হরতাল দিয়েছিলাম, বিক্ষোভ করেছিলাম আমাদের ভালবাসাকে পূর্নতা দানের জন্য।
বসতে চেয়েছিলাম গোলটেবিল বৈঠকে, আমাদের ভুল বুঝাবুঝিটুকু অবসান এর জন্য।
তুমি রাজি হলে না । উপরন্তু আমার টেলিফোন কেন লাল নয়, এ নিয়ে লাঠিচার্জ করলে, পেট্রলবোমা মারলে আমার হৃদয়ে যা এখন জ্বলছে যাত্রীবাহী বাসের মত।
প্রিয়তমা, আমি ভুল করেছিলাম আমজনতার মত তোমাকে নির্বাচন করে।
যদিও আমজনতার ভুলের মাশুল দিতে হয় ৫ বছরের জন্য....কিন্তু আমি...??
চিন্তা করো না প্রিয়তমা, আমার ভালবাসাকে এখন ঘিরে রেখেছে ইট বালু ভর্তি ট্রাক।
তালা মেরেছি হৃদয়ের দরজায়, ওটা আর কখনোই তোমার কাছে পৌছবে না।

No comments:

Post a Comment